Monday, January 6, 2020

কবিতাঃ ভালোবাসার শুদ্ধতা

📕📗 (( ভালোবাসার শুদ্ধতা ))📗📕
-------- রুহানা আক্তার হেপী ----------
''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''
''তুমি আমার রঙ্গিন স্বপ্ন,
রঙের তুলিতে আঁকা ছবি,
তুমি আমার চাঁদের আলো,
সকাল বেলার রবি ।
তুমি আমার উতাল গাঙ্গে-
একটি মাত্র কুল
তুমি আমার শিশির ভেজা-
শিউলি - বকুল ফুল ।
তুমি আমার সুরের পাখি-
মন মাতানো গান,
তুমি আমার সুখের সম্ভল-
প্রসন্ন পরাণ,
তুমি আমার উষ্ণ স্পর্শ-
শীতের চাদর,
তুমি আমার শেষ আশ্রয়-
নিষ্পাপ আদর।
তুমি আমার সেই তুমি-
ভালোবাসি যারে,
তোমার জন্য সবকিছু আজ-
মধুময় সংসারে।
শুদ্ধতা ছুঁয়ে গেছে-
পূর্ণ করে মন,
ভালোবাসো- ভালোবাসি তাই-
জীবনে রঙের এতো আয়োজন ''......''
------------------ ০০০-----------------
--------------(( ০৬,০১,২০২০ইং ))
*********************************************


0 comments:

Post a Comment