Monday, January 13, 2020

বিতাঃ সুখের সারথি

📕📗(((((( সুখের সারথি )))))📗📕
------ কাজী ইলিয়াছ আলী অশ্রু -------
'''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''
'' তুমি যে সুন্দর!
  সেটা তুমি বললে-তো হবে না,
  সেটা বলবো আমি -
  মুগ্ধ হয়ে ।

  তুমি যে মায়াময়ী,
  সেটা তুমি বললে-তো হবে না,
সেটা বলবো আমি-
  তোমার প্রেমে মত্ত হয়ে।

তুমি যুবকের উন্মাদ করা স্বপ্নময়ী,
সেটাও তুমি বললে হবে না,
সেটা বলবো কেবল আমি-
শুধু ভালোবেসে।

আর কোনো যুবকের চোখে চোখ রাখতে,
সেটাও হবে না,
তোমার চোখে চোখ রেখে স্বপ্নের পৃথিবী সাঝাবো-
কেবল আমি।

আমি ভালোবাসবো,
তুমি প্রেমী হবে,
আমি বুকের মাঝে আগলে রাখবো-
তুমি সুখের সারথি হবে।

আর তুমি আমি এক হয়ে-
স্বর্গ- সুখে একাকার করবো পৃথিবী''.........।।
===========০০০===========
(((( ১৩,০১,২০২০ ইং )))))
------------------------------------------------

0 comments:

Post a Comment