Thursday, January 2, 2020

কবিতাঃ অপেক্ষা

🔰📗 (( অপেক্ষা )) 📗🔰
--- রুহানা আক্তার হেপী---
''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''''
তুমি কি জানো- পাখিরা  কেন ডাকে...?
তোমার ঘুম ভাঙ্গাবে বলে।
তুমি কি জানো-  ফুলেরা কেন ফুটে? “
মুগ্ধমনে তুমি দেখবে বলে।
জানো কি তুমি-  আকাশ কেন কাদে...?
হঠাৎ হঠাৎ তুমার মন খারাপ হয় বলে।
তুমি কি জানো- সবাই তুমার সান্নিধ্যে চায় কেন...?
তুমি খুব ভাল বলে।
জানো কি তুমি- তুমার জন্য সবার এতো মায়া কেন...?
তুমি আমার “বন্ধু“ বলে।
আর;-
আমার যা আছে- সবই কেবল তুমার।
নশ্বর দেহ কিংবা অবিনশ্বর আত্মা,
ভালোবাসার সুখ কিবা বিরহ-যাতনা-
সবই তুমার জন্য...।
তুমি শুধু আমার মনটা-কে ছুঁয়ে দাও,
তুমার ভালোবাসার আমার খুব প্রয়োজন,
তুমাকে নিয়ে স্বপ্ন দেখি বলেই-
ভালোবাসার এত আয়োজন,
আমার ভালোবাসায় সাজানো হৃদয়- নিকুঞ্জে-
তুমার দেখা পাবো বলে--
অপেক্ষাই আছি সারাক্ষণ......।।
---------------------------------------------------------------------
-------------------- ০২-০১-২০২০ইং,
------------------------------০০০--------------------------------

0 comments:

Post a Comment